টসে জিতে ফিল্ডিংয়ে রংপুর

একদিন বিরতির পর আজ আবার বাংলাদেশ প্রিমিয়ার লিগ টুর্নামেন্টের ষষ্ঠ আসরের খেলা মাঠে গড়াচ্ছে। পরিবর্তিত সূচি অনুসারে আজ দিনের প্রথম খেলায় মাঠে নেমেছে রংপুর রাইডার্স ও ঢাকা ডায়নামাইটস। এই ম্যাচে রংপুরের অধিনায়ক মাশরাফি টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন। খেলাটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ২ টায়। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম থেকে সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি।

বর্তমান চ্যাম্পিয়ন রংপুর এখন পর্যন্ত ৩টি ম্যাচ খেলেছে। এরমধ্যে দু’টিতে জয় ও ১টিতে হেরেছে তারা। ৪ পয়েন্ট নিয়ে রান রেটে পিছিয়ে থাকায় টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে রংপুর। ৪ পয়েন্ট নিয়ে রান রেটে এগিয়ে থেকে টেবিলের শীর্ষে রয়েছে ঢাকা। তাই আজকের ম্যাচের বিজয়ী দল এককভাবে দখলে নিবে বিপিএলের পয়েন্ট টেবিলের শীর্ষস্থান।

রংপুর তাদের শেষ ম্যাচে তামিমের দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ৬৩ রানে গুটিয়ে দিয়েছিল। জবাবে ৯ উইকেটে বড় জয় তুলে নেয় মাশরাফিরা। সেই ম্যাচে তাদের দলের তারকা ব্যাটসম্যান গেইল ৫ বলে করেছেন মাত্র ১ রান করেছিলেন। তবে আজকের ম্যাচে তার কাছে থেকে বড় রানের প্রত্যাশায় রয়েছে রংপুর।

এদিকে ঢাকার দলে রয়েছেন তিন ক্যারিবিয়ান তারকা নারিন, পোলার্ড ও রাসেল। এই তিন ব্যাটসম্যান ও গেইলের উপর আজকের ম্যাচে সবার নজর থাকবে।

রংপুর রাইডার্সঃ মাশরাফি বিন মর্তুজা(অধিনায়ক), মোহাম্মদ মিথুন, মেহেদী মারুফ, সোহাগ গাজী, ফরহাদ রেজা, নাজমুল হাসান অপু, শফিউল ইসলাম, রভি বোপারা, ক্রিস গেইল, রুশো, হওেল।

ঢাকা ডাইনামাইটসঃ হজরতউল্লাহ জাজাই , সুনিল নারাইন,রুবেল হোসেন, শুভাগত হোম, রনি তালুকদার, মিজানুর রহমান, আল ইসলাম আলিস,আন্দ্রে রাসেল, কাইরন পোলার্ড, নুরুল হাসান, সাকিব আল হাসান(অধিনায়ক)।

আরও পড়ুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *