Sylhet Sixers, Khulna Titans, Rajshahi Kings, BPL, Chittagong Vikings,

জয় পেতে মরিয়া খুলনা, সিলেট ও রাজশাহী

বিপিএলের ষষ্ঠ আসরে আজ বুধবার মাঠে নামছে দুটি দল। দিনের প্রথম খেলায় দুপুর ১২.৩০ মিনিটে মাঠে নামছে সিলেট সিক্সার্স ও চিটাগং ভাইকিংস। এছাড়া বিকাল ৫.২০ মিনিটে মাঠে নামছে খুলনা টাইটান্স ও রাজশাহী কিংস। দুটি খেলাই সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি।

দিনের প্রথম খেলায় সিলেট দল আজ এই আসরে তাদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামছে। প্রথম ম্যাচে তারা কুমিল্লার কাছে হেরে আসর শুরু করেছিল। তাই আজ তাদের লক্ষ্য থাকবে প্রথম জয় তুলে নেওয়ার। জয় পেতে আজ তাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নারকে বড় রানের ইনিংস খেলতে হবে।

এদিকে সিলেটের মতো আজ চিটাগংও তাদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামছে। প্রথম ম্যাচে তারা মাশলাফির রংপুরকে হরিয়ে শুভ সূচনা করেছে। সেই ধারাবাহিকতা আজও তারা ধরে রাখতে চাইবে। এই ম্যাচে আশরাফুলের উপর সকলের বাড়তি নজর থাকবে। প্রথম ম্যাচে তিনি তার নামের প্রতি সুবিচার করতে পারেননি। রংপুরের বিপক্ষে মাত্র ৫ বল থেকে ৩ রান করে আউট হয়েছিলেন আশরাফুল।

এদিকে দিনের দ্বিতীয় খেলায় মাঠে নামছে খুলনা টাইটান্স ও রাজশাহী কিংস। চলতি আসরে দুটি ম্যাচ খেলে এখনো জয় বঞ্চিত রয়েছে মাহমুদুল্লাহর খুলনা। মঙ্গলবার শেষ ম্যাচে তারা ঢাকার বিরুদ্ধে মাত্র ৮৭ রান অল আউট হয়ে ১০৫ রানের বড় পরাজয় বরন করেছিল।

খুলনার প্রতিপক্ষ রাজশাহীও আসরে তাদের প্রথম জয়ের খোজে রয়েছে। আসরের প্রথম ম্যাচে ঢাকার বিপিক্ষে তারাও ৮৩ রানের বিশাল ব্যবধানে হেরেছিল।

আরও পড়ুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *