dwayne bravo, bdsports, bd sports, bd sports news, sports news, bangla news, bd news, news bangla, cricket, cricket news,

এবার ব্রাভোর নতুন গানে সাকিবসহ গোটা এশিয়া (ভিডিও সহ)

গেল বছরের শেষের দিনে আন্তের্জাতিক ক্রিকেট থেকে বিদায় নিয়েছেন। তবে ফ্রাঞ্চাইজি ভিত্তিক টি-টোয়েন্টি ক্রিকেটে খেলে যাচ্ছেন। জনপ্রিয় ক্রিকেটার হওয়ার সঙ্গে সঙ্গে দর্শকদের আনন্দ দিয়েছেন ডান্স দেখিয়েও। যিনি চ্যাম্পিয়ন গান গেয়েও পেয়েছেন জনপ্রিয়তা।

বলছি ক্যারিবিয়ান মারকুটে ব্যাটসম্যান ডোয়েন ব্রাভোর কথা। এবার তিনি গান গেয়েছেন এশিয়ার ক্রিকেটারদের নিয়ে। যেখানে তিনি উল্লেখ করেন বাংলাদেশের সাকিব আল হাসানের নাম।
চ্যাম্পিয়ন গান গেয়ে নিজের নতুন পরিচিতি স্থাপন করেছিলেন ব্রাভো। তাঁর গাওয়া চ্যাম্পিয়ন গানটা গোটা ওয়েস্ট ইন্ডিজ দলকে চাঙ্গা করে রেখেছিল।

এবার নতুন গান নিয়ে হাজির ক্যারিবিয়ান তারকা ডিজে ব্রাভো। তাঁর এবারের গানের নাম-এশিয়া। এশিয়ার সব ক’টি ক্রিকেট খেলুড়ে দেশের কথা রয়েছে এই গানে। আর সেই দেশের সেরা ক্রিকেট তারকারাও রয়েছে গানের কথায়।

পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শহিদ আফ্রিদি টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন ব্রাভোকে। ক্যারিবিয়ান তারকার এই গানে রয়েছে বিরাট, ধোনি, রশিদ খান, আফ্রিদি, কুমার সঙ্গাকারা, মাহেলা জয়বর্ধনে, সাকিব আল হাসানের কথা। ২০১৭ সালের আইপিএল-এর পর থেকে এশিয়া গানটির কাজ শুরু করেছিলেন ব্রাভো।

সেবার গোটা মৌসুমে তিনি হ্যামস্ট্রিংয়ে চোটের জন্য খেলতে পারেননি। তাই সময় নষ্ট না করে মাঠের বাইরে ভিডিওর কাজ শুরু করেছিলেন। বছর দুয়েক লাগল সেই কাজ শেষ হতে। অবশেষে হাজির এশিয়া।

গানটি দেখতে নিচের লিংকটিতে ক্লিক করুন।https://www.facebook.com/dwaynebravo/videos/2247262708933576/

আরও পড়ুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *