8.3 C
New York
Friday, April 19, 2024

Buy now

রিয়ালকে নেইমারের এক ও এমবাপের তিন শর্ত

চলতি সপ্তাহে ঘরের মাঠে আয়াক্সের কাছে হেরে চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে গেছে রিয়াল মাদ্রিদ। শুধু চ্যাম্পিয়ন্স লিগই নয় কোপা দেল রে ও লা লিগার শিরোপার দৌড় থেকেও ছিটকে গেছে তারা। ফলে এই মুহূর্তে বিশ্বের অন্যতম সেরা এই দলটি যে কিছুটা জটিল অবস্থায় রয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না।

এই পরিস্থিতিকে রিয়ালের ক্লাব ফুটবল ইতিহাসের সবচেয়ে খারাপ সময় বলে মনে করা হচ্ছে। রোনালদোর ঘাটতি যে রিয়ালকে এমন জায়গায় এনে দাঁড় করিয়েছে তা বলার অপেক্ষা রাখে না। তাই বর্তমান সময়ের একজন তারকা ফুটবলারকে দলে ভিড়িয়ে এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে চাইছে রিয়াল। এজন্য তাদের রাডারে রয়েছে দুই পিএসজি তারকা ফুটবলার কিলিয়ান এমবাপে ও নেইমার জুনিয়র। তবে স্পেনে যেতে দুজনেই কয়েকটি শর্ত দিয়েছে রিয়াল মাদ্রিদকে।

স্প্যানিশ সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, প্যারিস সেন্ট জার্মেইন থেকে রিয়াল মাদ্রিদে যাওয়ার জন্য মাদ্রিদ কর্তৃপক্ষের কাছে তিনটি শর্ত রেখেছেন এমবাপে।

প্রথমত কোচ হিসাবে জিনেদিন জিদান, মারিসিও পচেটিনো বা জুরগেন ক্লপকে চান এমবাপে। দ্বিতীয়ত দলের সাত নম্বর জার্সিটি চান এমবাপে। যা এই মুহূর্তে পরেন মারিয়ানো ডিয়াজ। তৃতীয়ত, বার্ষিক পারিশ্রমিক হিসেবে ২.৫ কোটি পাউন্ড চান এমবাপে।

অনেক দিন ধরেই এমবাপেকে নিজেদের নজরে রেখেছে মাদ্রিদ। ফলে তাকে দলে পেতে ৩০ কোটি পাউন্ড খরচা করতে রাজি রিয়াল প্রেসিডেন্ট পেরেজ।

এদিকে রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজের তালিকায় প্রথম অবস্থানের রয়েছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। অনেক দিন ধরেই তাকে রিয়ালে আনার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তবে রিয়ালে যোগ দেওয়ার ক্ষেত্রে রিয়াল কতৃপক্ষকে একটি শর্ত দিয়েছেন নেইমার।

স্পেনের সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার ব্যাপারে না কি সম্মতি জানিয়েছেন নেইমার। তবে রয়েছে একটি শর্ত। চলতি মৌসুমে যদি তাঁর বর্তমান দল প্যারিস সেন্ট জার্মেইন চ্যাম্পিয়ন্স লিগ জেতে তাহলে ফ্রান্সেই থেকে যাবেন তিনি।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles