Aaron Ramsey, arsenal, juventus, bd sports, bd sports news, cricket, cricket news,

রোনালদোর জুভেন্টাসে পাড়ি দিচ্ছেন র‌্যামসে

রোনালদোর পরেই চলতি মৌসুমে দ্বিতীয় সর্বোচ্চ মূল্যে জুভেন্টাসে যাচ্ছেন র‍্যামসে। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি মৌসুম শেষে তুরিনে পাড়ি দিচ্ছেন অ্যারন র‍্যামসে। ইতালির চ্যাম্পিয়ন ক্লাব জুভেন্টাসে ৩৬ মিলিয়ন ইউরোর অফার সাদরে গ্রহণ করেছেন ওয়েলসের এই ফুটবলার। ইতালির ক্লাবটির সঙ্গে পাঁচ বছরের জন্য চুক্তিবদ্ধ হতে চলেছেন র‍্যামসে। এর আগে চলতি মৌসুমে রোনালদো ১০৫ মিলিয়ন ইউরোতে দলে টেনেছিল জুভেন্টাস।

চলতি মৌসুমেও শুরুতে ক্লাবের ইতিহাসে সবচেয়ে দামী ফুটবলার হিসেবে রোনালদোকে দলে নেওয়ার পর র‍্যামসেই হবেন তুরিনের ক্লাবটির দ্বিতীয় সর্বোচ্চ প্রাপক। এই দৌড়ে তিনি পিছনে ফেলে দেবেন আর্জেন্টাইন পাওলো দিবালা ও ব্রাজিলিয়ান ডগলাস কস্তাকেও। র‍্যামসেকে ছেড়ে দিলেও মেসুত ওজিলের সঙ্গে চুক্তি বাড়ানোর পথেই হাঁটবে গানার্সরা। কানাঘুষো শোনা যাচ্ছে মৌসুম শেষে ক্লাবে অতীত হয়ে যেতে পারেন কোচ উনাই এমেরিও।

নিয়মিত একাদশে সুযোগ না পেলেও, পরিবর্তি ফুটবলার হিসেবে আর্সেনালে বাকি সময়টা চুটিয়ে খেলেছেন র‍্যামসে। চলতি মৌসুমেও ফর্মের তুঙ্গে বিরাজ করছেন দেশের জার্সিতে বেলের সতীর্থ। তাই ফ্রি ট্রান্সফারে র‍্যামসেকে ছেড়ে দেওয়ার ফল ভুগতে হবে না তো গানার্সদের, সেটা সময়ই বলবে।

উল্লেখ্য কার্ডিফ সিটি এফসি থেকে ২০০৮ সালে আর্সেনালের সঙ্গে চুক্তিবদ্ধ হন বেলের দেশের ফুটবলার র‍্যামসে। গানার্সদের হয়ে ২৫২ ম্যাচে ৫২ গোলের মালিক র‍্যামসে। যার মধ্যে ২০১৪ এবং ২০১৭ সালে ক্লাবের এফএ কাপ জয়ের গোল আসে তাঁর পা থেকেই। মাঝে ২০১০-২০১১ এবং ২০১১ মৌসুমে যথাক্রমে নটিংহ্যাম ফরেস্ট ও পুরনো ক্লাব কার্ডিফ সিটিতে লোনে ফিরে যান র‍্যামসে।

আরও পড়ুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *