সিলেট সিক্সার্স, Dhaka Dynamites, ঢাকা ডায়নামাইটস, BPL-2019. bpl-2019

রনির অর্ধশতকে ঢাকার চ্যালেঞ্জিং স্কোর

রনি তালুকদার অর্ধশতকে ভর করে সিলেটের সামনে চ্যালেঞ্জিং স্কোর ছূড়ে দিলো সাকিবের ঢাকা ডায়নামাইটস। নির্ধারীত ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ১৭৩ রান করে। সিলেটের জিততে প্রয়োজন ১৭৪ রান।
টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় ঢাকা। ওপেনিং জুটিতে ৪ রানের মাথায় জাজাইয়ের উইকেট হারায় তারা। সেই ধাক্কা সামলে ওঠে নারিন ও রনির ব্যাটে। দ্বিতীয় উইকেটে তারা ৪৬ বল থেকে ৪৭ রানের জুটি গড়েন তারা। দলীয় ৭১ রানের মাথায় ব্যাক্তিগত ২৫ রানে নারিনকে প্যাভিলনে ফেরত পাঠান কাপালি।
তৃতীয় উইকেটে রনি ও সাকিব দলের স্কোরকে তিন অঙ্কের ঘরে নিয়ে যান। দলীয় ১০৬ রানের মাথায় ৩৪ বল থেকে ৫৮ রান করে বিদায় নেন রনি। তারে উইকেটটি তুলে নেন আফিফ হোসেন। ৫টি চার ও ৩ ছক্কায় তার ইনিংসটি সাজানো ছিল। পরবর্তী ১১ রানের ব্যবধানে ১৭ বল থেকে ২৭ রান করা সাকিবকে ফেরান আল আমিন।
সাকিবের বিদায়ের পর ১২৫ রানের মধ্যেই ফেরেন আরো তিন ব্যাটসম্যান। এ সময় পোলার্ড ৩, রাসেল ৫ ও হোম ফেরেন ০ রানে। তবে অষ্টম উইকেট সোহান ও নাইম শেখ দলকে শেষ অবদি টেনে নিয়ে যান। শেষ ৩১ বল থেকে তারা দুজনে ৪৮ রানের অপরাজিত জুটি গড়েন। যেখানে সোহান ১০ বল থেকে ১৮ রান ও নাইম২৩ বল থেকে ২৫ রান করেন। এতে ৭ উইকেট হারিয়ে ১৭৩ রানের চ্যালেঞ্জিং স্কোর পেয়ে যায় ঢাকা।
সিলেটের হয়ে ৪ ওভারে ৩৮ রান দিয়ে ৩ উিইকেট নেন তাসকিন। এছাড়া ১টি করে উইকেট পান সোহেল, আফিফ, আল আমিন ও কাপালি।

আরও পড়ুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *