english league, manchester city, Carabao Cup, semi-final, Etihad Stadium

ম্যানসিটির ৯ গোলে বিধ্বস্ত অ্যালবিয়ন

ইংলিশ লিগ কাপের ফাইনাল ম্যানচেস্টার সিটির জন্য এখন শুধু সময়ের অপেক্ষা মাত্র। গ্যাব্রিয়েল জেসুসের হ্যাটট্রিকে ৯-০ গোলে ম্যানসিটি বার্টন অ্যালবিয়নকে বিধ্বস্ত করেছে। বুধবার ঘরের মাঠ ইত্তিহাদ স্টেডিয়ামে কারাবো কাপের সেমিফাইনালে চারটি গোল করেছেন ব্রাজিলিয়ান তারকা গ্যাব্রিয়েল জেসাস। একটি করে গোল করেন কেভিন ডি ব্রুইন, ওলেকসান্দের জিনচেঙ্কো, ফিল ফোডেন, কাইল ওয়াকার ও রিয়াদ মাহারেজ।

খেলার পাঁচ মিনিটে প্রথম গোল করে শুরুটা করেন কেভিন ডি ব্রূয়েন। এরপর ৩০-৩৪ এই চার মিনিটের ব্যবধানে দুই গোল করেন জেসাস। ৩৭ মিনিটে হালি পূর্ণ করেন জিনচেঙ্কো। এতে ৪-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় পেপ গার্দিওলার শিষ্যরা।

দ্বিতীয়ার্ধের ৫৭ মিনিটে আবারও গোল করেন জেসাস। ৬২ মিনিটে ফোডেন ৬-০ করার পর ৬৫ মিনিটে নিজের চতুর্থ গোল করে সুপার হ্যাটট্রিক পূরণ করেন জেসাস। ৭০ মিনিটে ওয়ালকার এবং ৮৩ মিনিটে অ্যালবিয়নের কফিনে শেষ পেরেকটি ঠোকেন রিয়াদ মাহারেজ।

১৯৮৭ সালের পর প্রথমবারের মতো কোনো ম্যাচে ৯ গোল করল ম্যানসিটি। ৮৭ সালে হার্ডার্সফিল্ড টাউনকে দ্বিতীয় লেগের ম্যাচে ১০-১ গোলে হারিয়েছিল তারা।

গত চারদিনে দুই ম্যাচে মোট ১৬ গোল করলো সিটিজেনরা। এর আগে রোববার এফ এ কাপে রদ্যারহ্যামকে ৭-০ গোলে বিধ্বস্ত করেছিলো গার্দিওলার দল। ২৩ জানুয়ারি ফিরতি লেগ শুধুই নিয়ম রক্ষার হয়ে অপেক্ষায় রইলো।

আরও পড়ুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *