hardik pandya and kl rahul koffee with karan, bd sports, bd sports news, cricket, cricket news,

বিসিসিআইয়ের সিদ্ধান্তে নিষিদ্ধ হচ্ছেন পান্ডিয়া-রাহুল!

নারীদের নিয়ে বাজে মন্তব্যের জন্য হার্দিক পান্ডে ও লোকেশ রাহুলের দুই ওয়ানডে ম্যাচে নির্বাসনের সুপারিশ করলেন ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআইয়ের প্রশাসকদের কমিটির (সিওএ) প্রধান বিনোদ রায়। তবে সিওএ সদস্যা ডায়না এডুলজি সমস্ত বিষয় পর্যালোচনা করে তবেই রাহুল-পান্ডিয়ার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন বলে জানা গিয়েছে।

এর আগে ৮ ডিসেম্বর ভারতে টেলিভিশন শো ‘কফি উইথ করনে’ নারীদের নিয়ে বাজে মন্তব্য করেছিলেন হার্দিক পান্ডে ও লোকেশ রাহুল। এর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তুমুল বিতর্ক শুরু হয়ে যায়।

পরবর্তীতে বুধবার দুই ক্রিকেটারকে শো-কজ করে ভারতীয় ক্রিকেট বোর্ড। ২৪ ঘণ্টার মধ্যে দুই তরুণ ক্রিকেটারের কাছ থেকে জবাব চাওয়া হয়েছিল। বোর্ডের সেই শো-কজের জবাব দিয়ে বুধবারই দুঃখপ্রকাশ করেন অল-রাউন্ডার পান্ডিয়া।


কিন্তু পান্ডিয়ার শো-কজের জবাবে একেবারেই সন্তুষ্ট নন সিওএ চেয়ারম্যান। অন্যদিকে বোর্ডের শো-কজের কোনও জবাব এখনও অবধি পাওয়া যায়নি রাহুলের থেকে। সেকারণেই এই দুই ক্রিকেটারকে শাস্তিস্বরূপ দুটি ওয়ান ডে ম্যাচের জন্য নির্বাসিত করার পক্ষে মত দিয়েছেন বিনোদ রায়।

ভারতীয় কয়েকটি গণমাধ্যমের সূত্র অনুসারে জানা গেছে শাস্তিস্বরূপ দুই ক্রিকেটারকে তড়িঘড়ি অস্ট্রেলিয়া থেকে ফিরিয়ে আনার নির্দেশ দিয়েছেন এডুলজি।

তবে হার্দিক ও কেএল রাহুল দুই ম্যাচের জন্য নিষিদ্ধ হচ্ছেন নাকি শাস্তির মাত্রা আরো বৃদ্ধি পাবে তার জন্য এখন সিওএ সদস্যা ডায়না এডুলজির সিদ্ধান্তের উপর অনেক কিছু নির্ভর করছে।

আরও পড়ুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *