virat kohli, preity zinta, test series,india, australia, bd sports, bd sports news, cricket, cricket news,

বিরাটদের শুভেচ্ছা জানাতে গিয়ে টুইটারে হেনস্তার শিকার প্রীতি

এশিয়ার প্রথম দল হিসেবে অস্ট্রেলিয়ায় ‘টেস্ট’ জেতার জন্য ভারতীয় ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছিলেন বলিউডের অভিনেত্রী ও আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের অন্যতম মালিক প্রীতি জিনতা। আর তা নিয়েই সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হলেন তিনি।

ঘটনা হল, অস্ট্রেলিয়ায় এশিয়ার প্রথম অধিনায়ক হিসেবে টেস্ট সিরিজ জিতেছেন বিরাট কোহালি। টিম পেনের দলকে চার টেস্টের বর্ডার-গাওস্কর ট্রফিতে ২-১ হারিয়েছে ভারত। ৭১ বছরে ১১ বারের চেষ্টায় অজিদের মাটিতে প্রথম টেস্ট সিরিজ জয় করেছে বিরাট কোহলির নেতৃত্বাধীন দলটি।

যা কোহালির কাছে ক্যারিয়ারের সবচেয়ে বড় সাফল্য হিসেবে চিহ্নিত হচ্ছে। প্রধান কোচ রবি শাস্ত্রী এই জয়কে ১৯৮৩ সালের বিশ্বকাপ জেতার থেকেও এগিয়ে রেখেছেন। যদিও ক্রিকেটমহলের অনেকেই এই জয়কে তত বড় সাফল্য বলে মানছেন না, তবে কোহালিদের প্রশংসায় উচ্ছ্বসিত সকলেই।

এমন জয়ে ভারতীয় দলকে শুভেচ্ছা বার্তা দিচ্ছে পুরো ক্রিকেট দুনিয়া। সেই ধারবাহিকতায় পাঞ্জাবের অন্যতম স্বত্ত্বাধিকারী প্রীতি জিনতা ভারতীয় দলকে শুভেচ্ছা জানাবেন সে বিষয়টি স্বাভাবিক। কিন্তু সেখানেই তিনি করে বসলেন একটা ভুল। তথ্যগত ভুলের কারণে সোশ্যাল মিডিয়ায় সেটি নিয়ে শুরু হয়েছে ব্যাপক আলোচনা।

জাতীয় দলকে শুভেচ্ছা জানাতে গিয়ে প্রীতি লেখেন, ‘এশিয়ার প্রথম দল হিসেবে টেস্ট ম্যাচ জেতায় ব্লু বয়দের শুভেচ্ছা।’

আসলে বিপত্তিটি ঘটেছে ‘টেস্ট ম্যাচ’ বলায়। ম্যাচের বদলে ‘সিরিজ’ বসবে সেখানে।

যার ফলে নেট-দুনিয়ায় রীতিমতো ট্রোলড তিনি। পরিস্থিতি দেখে নিজের টুইট মুছেও দিলেন তিনি। কিন্তু, তাতে বিদ্রুপের হাত থেকে রেহাই মিলছে না। বলা হচ্ছে, এটা যে টেস্ট সিরিজ, সেটাও জানেন না তিনি!

আরও পড়ুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *