time schedule of bpl 2019, bpl 2019, bpl, bd sports, bd sports news, cricket, cricket news,

বিপিএলে ম্যাচ শুরুর সূচিতে পরিবর্তন

৫ জানুয়ারি থেকে শুরু হয়েছে বিপিএলের ষষ্ঠ আসর। ৭ জানুয়ারি ও ১০ জানুয়ারি ছাড়া বাকি চার দিনে মোট আটটি ম্যাচ আয়োজন করা হয়েছে। তবে আসর চলাকালীন সময়ে বিপিএলে ম্যাচ শুরুর সূচিতে পরিবর্তন আনল বিসিবি।

বিপিএল আসরে প্রতিদিনই দুটি করে খেলা থাকে। দিনের প্রথম খেলা শুরু হতো ১২.৩০ মিনিটে। তবে নতুন সূচি অনুসারে দুপুরের খেলা এক ঘন্টা পিছিয়ে শুরু হবে দুপুর ১.৩০ মিনিটে। আর বিকেলের খেলা যেখানে শুরু হতো ৫.২০ মিনিটে সেটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায়। শনিবার থেকে নতুন সময়সূচী কার্যকর হবে।

আগামীকাল শুক্রবার প্রথম ম্যাচটি শুরু হবে দুপুর ২টায়। অন্যদিকে দিনের দ্বিতীয় ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৭টায়।

টুর্নামেন্টের চলাকালীন সময়ে ম্যাচের সূচিতে পরিবর্তন কারণ হিসেবে জানা গেছে গ্যালারিতে দর্শক শূন্যতাই এর প্রধান কারণ। এখন অবদি অনুষ্ঠিত হওয়ার ৮ ম্যাচের কোনোটিতেই গ্যালারিতে লক্ষণীয় মাত্রায় দর্শক দেখা যায়নি। এর কারণ হিসেবে মনে করা হচ্ছে লো স্কোরিং ম্যাচ। এছাড়া বিসিবির ধারণা আগের সূচিতে ভরদুপুরে অফিস কিংবা শিক্ষা প্রতিষ্ঠানের কার্যক্রম থাকায় খেলায় দর্শক উপস্থিতি কম। তাই হুট করে সূচিতে পরিবর্তন আনা হলো।

বিপিএলে ঢাকা পর্বের খেলা শেষ হচ্ছে ১৩ জানুয়ারি। তাই আগামী তিন দিন ঘোষিত নতুন সূচিতে প্রতিটি ম্যাচ অনুষ্ঠিত হবে। মাঝে ১৪ জানুয়ারি বিরতির পর মাঝে ১৫ তারিখ অর্থাৎ মঙ্গলবার থেকে শুরু হবে বিপিএলের সিলেট পর্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *