bdsports, bd sports, bd sports news, sports news, bangla news, bd news, news bangla, cricket, cricket news,

পাকিস্তানের বিপক্ষে চতুর্থ ওয়ানডেতে ফিরছেন স্মিথ-ওয়ার্নার!

২২ মার্চ থেকে শুরু হচ্ছে পাকিস্তান ও অস্ট্রেলিয়ার মধ্যকার ৫ ম্যাচের ওয়ানডে সিরিজ। এই সিরিজের শেষ দুই ওয়ানডেতে ১ বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে আবারো আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে পারেন ডেভিড ওয়ার্নার ও স্টিভ স্মিথ।

রোববার দুই দেশের মধ্যকার পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের সূচি চূড়ান্ত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। যদিও পাকিস্তান সিরিজের শেষ দুটি ওয়ানডে দেশের মাটিতে আয়োজন করতে চেয়েছিল। কিন্তু অস্ট্রেলিয়া রাজি না হওয়ার সবকটি ম্যাচেই সংযুক্ত আরব আমিরশাহীতে আয়োজন করতে বাধ্য হচ্ছে পিসিবি। প্রথম দু’টি ম্যাচ হবে শারজায়। তৃতীয় ম্যাচটি হবে আবু ধাবিতে এবং শেষ দু’টি ম্যাচ হবে দুবাইয়ে।

বিগত বছরের মার্চ মাসের ২৮ তারিখ থেকে বল টেম্পারিং কান্ডে এক বছরের জন্য নিষিদ্ধ হয়েছিলেন ওয়ার্নার ও স্মিথ। চলতি বছরের ২৮ মার্চ সেই নিষেধাজ্ঞার মেয়ার পূরণ হচ্ছে। তাই ২৯ মার্চ পাকিস্তানের বিপক্ষে চতুর্থ ওয়ানডে খেলতে তাদের আর কোনো বাধা থাকছে না।

তবে আন্তর্জাতিক নিষেধাজ্ঞা উঠে গেলেও বর্তমানে কনুইয়ের ইনজুরি অস্ত্রপচারের পর দুজনেই মাঠের বাইরে রয়েছেন। ওয়ার্নার ইনজুরি থেকে দ্রুত সুস্থ হয়ে ওঠার পথে থাকলেও কিছুটা শঙ্কায় রয়েছেন স্মিথ। অজি বোর্ড থেকে জানানো হয়েছে ফেব্রুয়ারির শেষ পর্যন্ত স্মিথকে ‘কনুই বন্ধনী’ পরে থাকতে হবে। তবে ওয়ার্নার ফিট হয়ে উঠলেও তাকে খেলানোর শেষ সিদ্ধান্ত ক্রিকেট অস্ট্রেলিয়ার উপরই নির্ভর করছে।

আরও পড়ুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *