mustafiz, tamim, bd sports news, bdsportsnews
পাকিস্তান সুপার লিগের(পিএসএল) চর্চ্চা ভালোই চলছে। পিএসএলের মাতম শুধু পাকিস্তানের গণ্ডিতেই সীমাবদ্ধ থাকছে না, সেটার রেশ এসে পড়েছে আমাদের বাংলাদেশেও। আর তাইতো নিজেদের দেশের টাইগাররা এখন তাদের গর্জন দেখিয়ে যাচ্ছেন পিএসএলের আসরে।

শনিবার তামিমের দল পেশাওয়ার জালমির বিপক্ষে মুস্তাফিজের দল লাহোর কালান্দার্স -এর খেলা হয় শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে। আর সেই খেলায় মুস্তাফিজের দলকে পরাস্ত করে তামিমের দল পেশাওয়ার জালমি।

লাহোর কালান্দার্সের ছুড়ে দেয়া ১০১ রানের লক্ষ্যে তামিম এবং আকমল খুব সাবধানে খেলতে থাকেন। শুরুর দিকে আকমলের আক্রমণাত্মক খেলা একটু ভীতির সঞ্চার করেছিল তবে পরে তামিম সামলে নেন। শেষে ১৩.৪ ওভারে জয় নিয়ে মাঠ ছাড়েন তামিমরা। ৩৫ বলে ৪টি চারে ৩৭ রান করেন তামিম। আর ৪৭ বলে ৭টি চার ও ২টি ছক্কায় ৫৭ রান করেন আকমল।

তবে মুস্তাফিজও কিন্তু কম যান না। যদিও ম্যাচে মুস্তাফিজের উইকেটের খাতাটা শূন্য তবুও মুস্তাফিজের বোলিংয়ে তামিমরা তেমন রান করে উঠতে পারেননি।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে প্রতিপক্ষের নিয়ন্ত্রিত বোলিংয়ে ১৭.২ ওভারে ১০০ রানে গুটিয়ে যায় লাহোর কালান্দার্স। ১৭ বলে ৪টি চার ও ২টি ছক্কায় সর্বোচ্চ ৩০ রান করেন ফখর জামান। পেশাওয়ারের হাসান আলি ও লিয়াম ডসন ৩টি করে উইকেট নেন।