তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে ওয়েষ্ট ইন্ডিজকে ১৩৭ রানের বিশাল ব্যবধানে হারিয়ে সিরিজ নিশ্চিত করল ইংল্যান্ড। প্রথমে ব্যাট করা ইংল্যান্ডের ১৮২ রানের জবাবে ১১.৫ ওভারেই অলআউট হয়ে যায় গেইলরা।

সেন্ট কিটসে টস হেরে ব্যাট করতে নেমে দলীয় ৩২ রানে ৪ উইকেট হারিয়ে চাপে পড়ে ইংলিশরা। ব্যক্তিগত ৮ রানে অ্যালেক্স হেলস আর ব্যারিস্টো ফেরেন ১২ রানে। এক রান করে অধিনায়ক মরগানের বিদায়ের পর ক্রিজে থিতু হতে পারেননি ডেনলিও।

তবে পঞ্চম উইকেটে স্যাম বিলিংস ও জো রুটের ৮২ এবং ষষ্ঠ উইকেটে বিলিংস ও উইলির ৬৮ রানের জুটি ইংল্যান্ডকে বড় সংগ্রহ এনে দিয়েছিল। এদিন দলের হয়ে ৪৭ বলে ১০ চার ও ৩ ছক্কায় ৮৭ রান করেন ম্যাচসেরা হওয়া বিলিংস। ৪০ বলে ৭ চারে ৫৫ রান করেন রুট।

জবাবে ব্যাট হাতে দাঁড়াতেই পারেনি ক্যারিবিয়ানরা। হেটমায়ার আর ব্র্যাথওয়েট ১০ রান করে পেলেও দুই অংকের ঘরে পৌঁছাতে পারেনি আর কোনো ব্যাটসম্যান। হোল্ডার ও ব্রাভো রানের খাতা খুলতেই পারেননি। গেইল ৫ এবং শাই হোপের ব্যাট থেকে আসে ৭ রান।

ব্যাটসম্যানদের এমন ব্যর্থতায় মাত্র ৪৫ রানেই অলআউট হয়ে যায় ক্যারিবিয়ানরা। এই ফরম্যাটে যা নিজেদের সর্বনিম্ন ও সব মিলিয়ে দ্বিতীয় সর্বনিম্ন স্কোরের রেকর্ড গড়েছে ওয়েস্ট ইন্ডিজ।