khulna titans, bpl 2019, bpl, bd sports, bd sports news, cricket, cricket news,

ইনজুরিতে, সমস্যায় ও অস্বস্তিতে ভুগছে খুলনা টাইটানস

বিপিএলের ষষ্ঠ আসরের এখনো প্রথম ধাপের খেলাই শেষ হয়নি। এর মধ্যেই দল গুলোকে ইনজুরি সমস্যায় পেয়ে বসেছে। ইনজুরি সমস্যার কারণে বিপিএল থেকে ছিটকে গেছেন খুলনার পেসার আলী খান। এছাড়া ইনজুরির জন্য এখন মাঠের বাইরে রয়েছে খুলনার মারকুটে ব্যাটসম্যান কার্লোস ব্র্যাথওয়েটও। যা দলটিকে কিছুটা অস্বস্তিতে রেখেছে।

বিপিএলে প্রতিবারের মতো এবারও এভারেজ দল গড়েছে খুলনা টাইটানস। দলটির হাতে গোনা কয়েকজন তারকা ক্রিকেটারদের মধ্যে অন্যতম ছিলেন মার্কিন পেসার আলী খান। মার্কিন হওয়ায় শুরু থেকেই তাকে নিয়ে চর্চা ছিলো বিপিএল পাড়ায়। তবে ইনজুরির কারণে বিপিএলের প্রথম ধাপেই ছিটকে গেছেন পুরো আসর থেকে। দীর্ঘকায় এই বোলার তার পেস বোলিং দিয়ে বেশ ভালো করার ইঙ্গিত দিচ্ছিলেন। তার ছিটকে পড়া তাই খুলনার জন্য বড় দুঃসংবাদই বলতে হয়। এদিকে আলী খান ছাড়াও আরেক ক্রিকেটারকে হারাতে পারে খুলনা অঞ্চলের প্রতিনিধিত্বকারী দলটি।

আলী খানের মত চোট সমস্যায় ভুগছেন দলের ক্যারিবীয় ক্রিকেটার কার্লোস ব্র্যাথওয়েটও। এমনকি তার চোট গুরুতর হলে হয়ত তিনিও ছিটকে যেতে পারেন বিপিএল থেকে।

দলের অন্যতম বড় ভরসা হয়ে ওঠা দুই ক্রিকেটারের ইনজুরিতে স্বভাবতই স্বস্তিতে নেই খুলনা টাইটানস। এখন পর্যন্ত তিনটি ম্যাচ খেলে তিন ম্যাচেই হেরে বসা দলটি এখনও খুঁজছে সঠিক কম্বিনেশন। তবে দলের কোচ মাহেলা জয়াবর্ধনের বিশ্বাস, একটি জয় পেলেই বদলে যাবে তার দলের পরিবেশ।

এদিকে শীঘ্রই দলের সাথে দুই বিদেশি খেলোয়াড় লাসিথ মালিঙ্গা ও ইয়াসির শাহ যোগ দেবেন। যা দলটিকে কিছুটা স্বস্তি দেবে অবশ্যই। শ্রীলঙ্কা আজ ৫ ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ওয়ানডেতে আজ নিজিল্যান্ডের মুখোমুখি হবে। এই ম্যাচ শেষ করেই মালিঙ্গা বাংলাদেশের উদ্দেশ্যে রওনা দেবেন।

আরও পড়ুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *